ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে বাঁশ বাগানে মিলল নিখোঁজ নারীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
শিবচরে বাঁশ বাগানে মিলল নিখোঁজ নারীর মরদেহ  ঝর্না বেগম

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে নিখোঁজ হওয়ার তিনদিন পর ঝর্না বেগম (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৭ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে বিশরশি গ্রামে একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ঝর্না ওই এলাকার মৃত হাকিম আলী মুন্সির মেয়ে এবং নড়াইলের খোকন বিশ্বাসের স্ত্রী। ঝর্না শ্রমিকের কাজ করতেন।

জানা গেছে, মাদবরেরচর এলাকায় বাবার বাড়িতেই স্বামী খোকনকে নিয়ে বসবাস করতেন ঝর্না। এর আগে তার আরও একাধিক বিয়ে হয়েছিল। সেখানে দুই সন্তান রয়েছে। তবে আগের সংসার ভেঙে যায় তার। পরে কাজের সূত্র ধরেই খোকনের সঙ্গে পরিচয় হয়। পরে বিয়ে করে বাবার বাড়িতেই বসবাস শুরু করেন তিনি। তবে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া ও মারধরের ঘটনা ঘটতো। এদিকে গত মঙ্গলবার থেকে ঝর্না নিখোঁজ হন। এরপর থেকে তার পরিবার খোঁজ করতে থাকেন। নিখোঁজ হওয়ার তিনদিন পর শুক্রবার বাড়ির পাশের বাঁশ বাগান থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা ঝর্নার অর্ধগলিত মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

এদিকে, গত কয়েকদিন ধরেই স্বামী খোকনকে পাওয়া যাচ্ছে না, তার ফোনও বন্ধ দেখাচ্ছে বলে নিহতের পরিবার জানান।

ঝর্নার আগের ঘরের ছেলে শফিকুল তার মায়ের হত্যার বিচার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে নিহতের স্বামী খোকনের খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা তার খোঁজে কাজ করছি। ঘটনার তদন্তও শুরু করেছি। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে ঘটনার রহস্য বের করতে সক্ষম হবো।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।