ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চিরিরবন্দরে বাঁশঝাড়ে মিলল নিখোঁজ নৈশপ্রহরীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
চিরিরবন্দরে বাঁশঝাড়ে মিলল নিখোঁজ নৈশপ্রহরীর মরদেহ 

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বাঁশঝাড় থেকে ফিলিমন সরেন (৫৬) নামে আদিবাসী এক নিখোঁজ নৈশ্যপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার ১০ নম্বর পুনট্টি ইউনিয়নের গমিরাহাট এলাকার একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

এর আগে গত ৪ জুলাই থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

নিহত ফিলিমন সরেন একই ইউনিয়নের গমিরাহাট এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার তফসিলি উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির একজন কর্মচারী ছিলেন।

ফিলিমন সরেনের ছেলে আমিন সরেন জানান, গত গত ৪ জুলাই থেকে তার বাবা নিখোঁজ ছিলেন। বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। শুক্রবার দুপুরে গমিরাহাট এলাকায় একটি বাঁশঝাড়ের কাছে জমিতে গরু চড়াতে গিয়ে মরদেহ দেখতে পান স্থানীয় একজন। পরে বিষয়টি জানাজানি হলে তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহটি তার বাবার শনাক্ত করেন।

এ বিষয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান,  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ চলমান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।