ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে কবজি উড়ে গেল যুবকের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে কবজি উড়ে গেল যুবকের

ফেনী:ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আড়কাইম গ্রামে ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে হাতের কবজি হারালেন এক যুবক।  

তার নাম - আদুল্লাহ আল নোমান (১৯)।

তিনি উপজেলার বগাদানা মঙ্গলকান্দি ইউনিয়নের সমপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে বোমা বানাতে গিয়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।  

এ ঘটনায় শুক্রবার (১৪ জুলাই) সকালে সোনাগাজী মডেল থানার এসআই কামাল উদ্দিন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে ওই থানায় মামলা দায়ের করেছেন।  

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা ও মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামি আবদুল আজিজকে গ্রেপ্তার করছে। তিনি বগাদানা ইউনিয়নের আড়কাইম গ্রামের ছমাদ আলী ভূঞা বাড়ির রুহুল আমিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আবদুল্লাহ আল নোমান আড়কাইম গ্রামে তার নানার বাড়ি ছমাদ আলী ভূঞা বাড়িতে বেড়াতে যান। বন্ধু আবদুল আজিজের ঘরে বসে ইউটিউব দেখে নোমান রাত আটটার দিকে বোমা তৈরি করছিলেন বলে ধারণা করা হচ্ছিল। এসময় বিকট শব্দে বিস্ফোরণে নোমানের বাম হাতের কবজি উড়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ ও বোমা স্পেশালিস্ট ঘটনাস্থলে গিয়ে মোবাইলসহ সংশ্লিষ্ট আলামত উদ্ধার করেছেন।

বাংলাদেশ সময়: ২৪০৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসএইচডি/এসএএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।