ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জের ১০টি প্রতিষ্ঠানকে অনুদানের চেক হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
শায়েস্তাগঞ্জের ১০টি প্রতিষ্ঠানকে অনুদানের চেক হস্তান্তর

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ১০টি প্রতিষ্ঠানের উন্নয়নে ২০ লাখ টাকা সরকারি অনুদান দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক হস্তান্তর করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

 

ইউনিয়ন পরিষদ (ইউপি) উন্নয়ন সহায়তা তহবিল থেকে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এ সহায়তা পেয়েছে।  

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মো. আদিল জজ মিয়া, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ।  

পরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১ হাজার গাছের চারা এবং দুটি প্রতিষ্ঠানে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বিএনপি যে চক্রান্ত শুরু করেছে তার মোকাবিলা না করলে দেশের বিশাল ক্ষতি হয়ে যাবে। তারা নির্বাচন এলেই এমন ষড়যন্ত্র শুরু করে। এক্ষেত্রে সবাইকে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।