ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় সিঁধকাটা ঘরে নারীর হাত-পা বাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
হাতিয়ায় সিঁধকাটা ঘরে নারীর হাত-পা বাঁধা মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় সিঁধ কেটে ঘরে ঢুকে মনোয়ারা বেগম (৬০) নামে এক নারী কবিরাজকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে হত্যার বিষয়ে কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

 

বুধবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর সাগরিয়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। বিকেলে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিহত মনোয়ারা বেগম উপজেলার বুড়িরচর ইউনিয়নের সাগরিয়া গ্রামের মৃত আজহারুল ইসলাম আজাদের স্ত্রী। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন।

স্থানীয়রা জানায়, মনোয়ারা বেগম নিজ বসত ঘরে একাই থাকতেন। তিনি কবিরাজি করে জীবিকা নির্বাহ করতেন। বুধবার সকালে তার ঘরের বাইরে সিঁধ কাটা দেখেন স্থানীয় লোকজন। এরপর ঘরে ঢুকে তার হাত-পা ও মুখ বাঁধা মরদেহ চৌকির ওপর পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাশ জানান, ঘটনাস্থলে একটি সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহটি উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তাকে হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।