ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কার্গো ট্রাকে গাঁজা যাচ্ছিল গোপালগঞ্জে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
কার্গো ট্রাকে গাঁজা যাচ্ছিল গোপালগঞ্জে

রাজশাহী: চাঁপাইনবাবগঞ্জ থেকে গোপালগঞ্জে যাচ্ছিল গাঁজার একটি বড় চালান। তবে সেটি পাচার হওয়ার আগেই রাজশাহীতে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ সময় আটক করা হয়েছে তিনজনকে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোরে মহানগরীর দামকুড়া থানার আলমগঞ্জ এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে অভিযান চালানো হয়। এ সময় গাঁজার বড় চালানটি আটক করতে সক্ষম হয় রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেলে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে একটি কার্গো ট্রাকে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তিন জনকে আটক করা হয়েছে। তারা হলেন- গোপালগঞ্জ জেলার গোপীনাথপুর গ্রামের আসলাম কাজীর ছেলে মোস্তাইন কাজী (২৭), এই মাঝিগাতী গ্রামের সাফায়েত মোল্লার ছেলে রিপন মোল্লা (২২) ও একই গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে ওমর ফারুক শেখ (২২)।

সদস্য রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে আলমগঞ্জে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালান। ৪০ কেজি গাঁজা চাঁপাইনবাবগঞ্জ থেকে গোপালগঞ্জ নিয়ে যাওয়া হচ্ছিল। এই ব্যাপারে দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।