ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাবির স্টাফ কোয়ার্টারে মিলল গৃহবধূর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
ঢাবির স্টাফ কোয়ার্টারে মিলল গৃহবধূর মরদেহ ছবি: প্রতীকী

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহিদুল্লাহ হলের স্টাফ কোয়ার্টার থেকে সুখি আক্তার (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্বামী ঢাবির গ্রন্থাগারের অফিস সহায়ক ঝন্টু মৃধার দাবি, সুখি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুখি পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরকাজল এলাকার শানু হাওলাদারের মেয়ে।

হাসপাতালে তার স্বামী ঝন্টু মৃধা জানান, ২০১৬ সাল থেকে তারা শহিদুল্লাহ হলের স্টাফ কোয়ার্টারে টিনশেড ঘরে থাকেন। পাঁচ মাস আগে তাদের জমজ ছেলে সন্তান হয়। তবে জন্মের ৫-৬ দিন পর এক সন্তান মারা যায়। এরপর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েন সুখি। হতাশাগ্রস্ত সুখিকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছিল।

তিনি বলেন, আজ সকাল ৬টার দিকে তিনি ঘুম থেকে উঠলে সুখি তাকে বলেন তার শরীর খারাপ লাগছে। দোকান থেকে তার জন্য খাবার স্যালাইন আনতে। তখন তিনি তার কথামতো দোকানে যান খাবার স্যালাইন আনতে। স্যালাইন কিনে বাসায় ফিরে দেখেন ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন সুখি। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।