ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
রায়পুরে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৮ আগস্ট) সকালে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন, খুলনা জেলার মোরসালীন গাজীর ছেলে মো. রিপন গাজী (৪৩), ঢাকা জেলার সূত্রাপুর থানা এলাকার খলিলুর রহমানের ছেলে মো. আবুল কালাম (৬৬) ও খুলনা জেলার বাটিয়াঘাটার বাবর আলী শেখের ছেলে হারুনুর রশিদ (৪৬)।

ওসি শিপন বড়ুয়া জানান, সোমবার (০৭ আগস্ট) পৌর শহরের সোনালী ব্যাংক এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। চক্রটি দেশের বিভিন্ন ব্যাংক থেকে প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আদায় করতো। এমনকি প্রতারণায় ব্যর্থ হলে তারা লোকজনকে ভয়-ভীতি দেখিয়ে ও জিম্মি করে অর্থ আদায় করতো। চক্রটি মাদক কারবারির সঙ্গেও জড়িত।

রায়পুর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার আবদুল্যাহ মো. শেখ সাদী বলেন, চক্রের সদস্যরা বিভিন্ন ব্যাংকের সাধারণ গ্রাহকদের টার্গেট করে নানা কৌশলে প্রতারণা করতো। গ্রেপ্তাররা টাকা হাতিয়ে নেওয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। ওই তিন সদস্যের নামে মামলা করে চট্টগ্রাম সিএমপি কোতয়ালী থানায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।