ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ১১৫ লিটার চোলাই মদসহ দুই যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
রাজশাহীতে ১১৫ লিটার চোলাই মদসহ দুই যুবক আটক

রাজশাহী: রাজশাহী শহরে হঠাৎ চেকপোস্ট বসিয়ে ১১৫ লিটার চোলাই মদসহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

শুক্রবার (১১ আগস্ট) ভোরে মহানগরীর সপুরা কাঠমিলের সংযোগ সড়কে এ চেকপোস্ট বসানো হয়েছিল।

 

আটকরা হলেন- মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকার মো. মুন্নার ছেলে আকাশ (২৫) ও টিকাপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে অটোরিকশাচালক নূর আলম (৩৫)। ভোরে ব্যাটারিরিচালিত অটোরিকশায় করে তারা চোলাই মদ বিক্রির জন্য এক এলাকা থেকে অন্য এলাকায় সরবরাহ করছিলেন। র‌্যাব-৫ এর সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে তাদের থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব-৫ এর সদর দপ্তরের কোম্পানি অ্যাডজুটেন্ট তৌফিক আহম্মেদ জানান, র‌্যাবের আভিজানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর সপুরা কাঠমিলের সামনে চেকপোস্ট বসায়। এ সময় একটি অটোরিকশা এলে তাদের সন্দেহ হয়। তারপর অটোরিকশা থামিয়ে তল্লাশি করলে ১১৫ লিটার চোলাই মদসহ ওই দুজনকে আটক করা হয়। পরে তাদের র‌্যাব সদর দপ্তরে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে স্বীকার করেন।  

জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে তাদের মহানগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।