ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোন নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
যাত্রাবাড়ীতে মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোন নিহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া রসুলবাগ এলাকায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বড় বোন নিহত হয়েছেন। নিহত আয়েশা আক্তার রনি (৪৫) দুই মেয়ে ও এক ছেলে সন্তানের মা।

ঘাতক ভাইয়ের নাম রবিন।

সোমবার (২১ আগস্ট) আয়েশাকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত নারীর স্বামী কামাল ইতালি প্রবাসী। বর্তমানে থাকেন দনিয়ার রসুলবাগ এলাকায়। তার পাশে অন্য বাড়িতে থাকেন নিহতের বাবা মোখলেসুর রহমান। বাবার বাসায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে মারা যান আয়শা।

মোখলেছুর রহমান জানান, তার তিন মেয়ে দুই ছেলে। আয়েশা তার বড় মেয়ে। তার ছেলে রবিন মাদকাসক্ত। আজকে তাকে চিকিৎসা করানোর জন্য কোনো রিহ্যাব সেন্টারে দেব বলে আমরা সিদ্ধান্ত নেই। সেই কারণেই মেয়ে তার বাসায় আসে। রবিনের সঙ্গে চিকিৎসা নিয়ে কাটাকাটির একপর্যায় আয়েশার বুকে ছুরিকাঘাতে করে রবিন। পরে হাসপাতালে নিয়ে আসলে আয়েশা মারা যায়। এ সময় মেয়েকে বাঁচাতে গিয়ে ছেলের ছুরিকাঘাতে তারও ডান হাতের তালু অনেক অংশে কেটে যায়।

নিহতের মেয়ে সাইফুন নাহার সিথি বলেন, আমার মামা রবিন পাগল। সে আমার মাকে হত্যা করেছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এই হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।