ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভটভটির সঙ্গে সংঘর্ষে ট্রেনের তেলের ট্যাংকি ফুটো, চালকের পা বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
ভটভটির সঙ্গে সংঘর্ষে ট্রেনের তেলের ট্যাংকি ফুটো, চালকের পা বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ঢাকাগামী একটি ট্রেনের সঙ্গে সিমেন্ট বোঝাই ভটভটির সংঘর্ষ হয়েছে। এ সময় ভটভটিচালকের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (২৬ আগস্ট) বিকেল সোয়া ৩টায় ফতুল্লার দাপা শিহাচর এলাকায় শাহজাহান রোলিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনের সামনে পড়ে সিমেন্ট বোঝাই ভটভটি। এতে চালকসহ ছিটকে পড়ে ভটভটি। এ সময় ভটভটির আঘাতে ট্রেনের তেলের ট্যাংকি ফুটো হয়ে তেল ঝরতে থাকে। এতে ট্রেনটি দুর্ঘটনাস্থলেই থেমে যায়। পরে কোনো মতে ট্রেনটি ফতুল্লা রেলস্টেশনে নেওয়া হয়। অপরদিকে ভটভটির হেলপার দুর্ঘটনার আগেই ট্রেন দেখে লাফিয়ে পড়েন। কিন্তু চালক একাই ভটভটি রেললাইন পার করার চেষ্টা করছিলেন। এ সময় ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষ হয়। এতে ভটভটির চালক আহত হয়েছেন। তার একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

চাষাঢ়া রেলস্টেশন মাস্টার সামসুল মোহাম্মদ খাজা সুজন জানান, ট্রেনটি ফতুল্লা রেলস্টেশনে রাখা হয়েছে। আরেকটি ইঞ্জিন এলে রেল চলাচল স্বাভাবিক হবে।

নারায়ণগঞ্জ রেল পুলিশের আইসি নূর মোহাম্মদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে নিরাপত্তার জন্য পুলিশ পাঠানো হয়েছে। আহত ভটভটি চালকের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। তবে যে স্থানটিতে দুর্ঘটনা ঘটেছে সেটি অবৈধ রেলক্রসিং। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।