ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিক্ষার্থীদের যুদ্ধের বীরত্বগাথা শোনালেন বীর মুক্তিযোদ্ধারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
শিক্ষার্থীদের যুদ্ধের বীরত্বগাথা শোনালেন বীর মুক্তিযোদ্ধারা

রাজশাহী: শিক্ষার্থীদের যুদ্ধের বীরত্বগাথা শোনালেন বীর মুক্তিযোদ্ধারা। রাজশাহীতে নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধকরণের লক্ষ্যে ‘যুদ্ধকালীন বীরত্বগাথা’ শোনানোর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের আওতায় এ বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের পরিচালক মো. রুবাইয়াত চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্পের পরিচালক মো. নুরুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারীয়া পেরেরা।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের ‘যুদ্ধকালীন বীরত্বগাথা’ নিয়ে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা মো. নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন শেখ ভুলু, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।