ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে কিশোর আহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
শিবচরে খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে কিশোর আহত 

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে খেলা নিয়ে বাগ-বিতণ্ডার সূত্র ধরে হামলায় সিয়াম (১৪) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে।  

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পৌর এলাকার নন্দ কুমার ইনস্টিটিউশন বিদ্যালয় সংলগ্ন মাঠে এ হামলার ঘটনা ঘটে।

 

আহত সিয়াম নন্দ কুমার ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র এবং শিবচর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তোফাজ্জেল রাড়ীর ছেলে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জানা গেছে, কয়েকদিন আগে স্থানীয় দুই দল কিশোরদের মধ্যে ফুটবল খেলা নিয়ে বাগ-বিতণ্ড সৃষ্টি হয়। সেই সূত্র ধরে মঙ্গলবার দুপুরে নন্দ কুমার ইনস্টিটিউশন মাঠে খেলা শেষে আবারও কথা কাটাকাটি হয় কিশোরদের মধ্যে। একপর্যায়ে উভয়পক্ষের একদল কিশোর দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সিয়ামকে গলায় ছুরি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয় সে। এসময় আহত হয় আরও তিন থেকে চারজন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, খেলা নিয়ে কিশোরদের দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক কিশোরের গলায় ছুরি দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। দোষীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।