ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর ও আমিনবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।  

বুধবার (৬ সেপ্টেম্বর) গভীর রাতে আমিনবাজার ভাঙা ব্রিজ এলাকা ও হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে এসব ঘটনা ঘটে।

 

নিহত অটোরিকশা চালক পাবনা জেলার চাটমোহর থানার মনছুরাপুর গ্রামের আলফোতের ছেলে মামুন শেখ (২৫)। নিহত অপরজন ভারসাম্যহীন ব্যক্তি। তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।  

পুলিশ জানায়, গতকাল রাত ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ভাঙা ব্রিজ এলাকায় আরিচাগামী অটোরিকশা চালক মামুন শেখকে অজ্ঞাত পরিবহণ চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। অপরদিকে, একই মহাসড়কের হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে ভোর ৫টার দিকে অজ্ঞাত পরিবহণের চাপায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তি (২৪) নিহত হন।  

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান বাংলানিউজকে জানান, রাতেই হেমায়েতপুর ও আমিনবাজারের দুই ঘটনায় নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।  

তিনি আরও জানান, অটোরিকশাচালক মামুন শেখের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবং মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় জানতে পিবিআইর সহায়তা নেওয়া হচ্ছে। এই দুই ঘটনায় ঘাতক পরিবহণগুলো চিহ্নিত করার করার চেষ্টা চলছে।  

অন্যদিকে, নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদুৎ এলাকায় প্রাইভেটকার চাপায় শুনিল চন্দ্র দাশ (২৬) নামের একটি অটোরিকশা চালক গুরুতর আহত হয়ে মুমূর্ষু অবস্থায় হাবিব ক্লিনিকে ভর্তি রয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।