ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় ৩ শিশুর মৃত্যু

৩০ ঘণ্টায়ও ৩ শিশুর পরিচয় শনাক্ত হয়নি, আরও এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
৩০ ঘণ্টায়ও ৩ শিশুর পরিচয় শনাক্ত হয়নি, আরও এক ব্যক্তির মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মহাখালী আমতলা এলাকায় ট্রেনের ধাক্কায় ৩ শিশু মৃত্যুর ৩০ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো তাদের মরদেহ শনাক্ত হয়নি।  

তবে তিন শিশুর মরদেহের ছবি বিভিন্ন বস্তিতে গিয়ে দেখিয়ে শনাক্তের চেষ্টা করছে রেলওয়ে থানা পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৬টা থেকে সকাল ৭টার মধ্যে যে কোনো সময় আমতলী এলাকায় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই তিন শিশু মারা যায়।  

এরমধ্যেই ট্রেনের ধাক্কায় অজ্ঞাত আরও এক ব্যক্তি (৫৫) মারা গেছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে মহাখালী হতে বিমানবন্দর যেতে রেললাইনে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি মারা যান।  

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্র সূত্রধর এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশে বিভিন্ন বস্তিতে গিয়ে মৃত তিন শিশুর ছবি দেখানো হচ্ছে। তবে এখন পর্যন্ত তাদের মরদেহ কেউ শনাক্ত করতে পারেনি। এছাড়া পুলিশের আরও দুটি টিম তাদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে। তবে ঘটনার ৩০ ঘণ্টা অতিক্রম হলেও এখনো কেউ মৃতদেহ শনাক্ত করতে পারেনি।

তিনি আরও বলেন, শনিবার রাতে ট্রেনের ধাক্কায় নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫৫। ধারণা করা হচ্ছে তিনি ভবঘুরে। পরে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন >> ট্রেনের ধাক্কায় ৩ শিশুর মৃত্যু, খণ্ডিত মরদেহ উদ্ধার

বিমানবন্দর থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আলী আকবরও  এসব তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।