ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুগদায় পৃথক ঘটনা এক কিশোরীসহ দুই জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
মুগদায় পৃথক ঘটনা এক কিশোরীসহ দুই জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর মুগদায় পৃথক ঘটনায় মিথিলা আক্তার মেঘলা (১৭) নামে এক কিশোরীসহ দুজনের মৃত্যুর খবর জানিয়েছে পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর)  সকালে মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

সবুজবাগের বেগুনবাড়ি দক্ষিণগাঁও এলাকার আক্কাস আলী ও সুমি বেগম দম্পতির মেয়ে মিথিলা। তার মরদেহের সুরতহাল প্রতিবেদনে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা উল্লেখ করেন, রোববার দিবাগত রাত সাড়ে দশটার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মিথিলা বুঝে পান তিনি।  
মিথিলার শরীরে কোথাও কোন রকমের চিহ্ন না থাকলেও তার গলায় অর্ধচন্দ্রকৃতির কালো দাগ রয়েছে।

তিনি আরো উল্লেখ করেন, গত ৪-৫ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করেন মিথিলা। তবে বিয়ের বিষয়টি তাদের দুই পরিবারেই কেউই মেনে নিচ্ছিলো না। এ নিয়ে পারিবারিক মনোমালিন্য চলছিল। সেই অভিমানে মিথিলা গতকাল রোববার বাথরুমে গলায় ফাঁস দেন। বিস্তারিত তদন্ত চলছে।

এদিকে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদ হাসান জানান, গতকাল রোববার সাড়ে দশটার দিকে একই হাসপাতাল থেকে অজ্ঞাতনামা  এক ব্যক্তির মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আনুমানিক ৩৪ বছর বয়স্ক এই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। গত ২১ তারিখ রাতে এক পথচারী তাকে উদ্ধার করে মুগদা মেডিকেলে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩

এজেডএস/এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।