ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

জমিজমা নিয়ে বিরোধে হামলায় প্রাণ গেল গৃহিণীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
জমিজমা নিয়ে বিরোধে হামলায় প্রাণ গেল গৃহিণীর

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নরসিংহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে তার মৃত্যু হয়।

নিহত ওই গৃহিণীর নাম জাহানারা বেগম (৫৫)। তিনি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের হানিফ আলীর স্ত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জাহানারা বেগমের ছেলে মামুন। তিনি বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ইসলাম বাংলানিউজকে জানান, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের হানিফ আলী ও জয়নালের সঙ্গে আগে থেকেই জমিজমা নিয়ে বিরোধ ছিল। বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় হানিফের স্ত্রী জাহানারা ও ছেলে মামুন বাগমারা উপজেলার ভবানীগঞ্জে যাচ্ছিলেন। পথে গতিরোধ করে মা ও ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেন জয়নাল ও তার লোকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ জাহানারার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হবে বলেও জানান ওসি আমিনুল।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।