ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলের সামনে নদে ডুবে বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
ছেলের সামনে নদে ডুবে বাবার মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বেড়াতে গিয়ে শিশুসন্তানের সামনে কুমার নদে ডুবে মনির হাওলাদার (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) উপজেলার ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আহাম্মেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া গ্রামে কুমার নদে এ ঘটনা ঘটে।

মনির হাওলাদার উপজেলার চন্দ্রা ইউনিয়নের সলিলদিয়া গ্রামের সানো হাওলাদারের ছেলে। তিনি ঘারুয়া গ্রামের স্বপন শিকদারের মেয়ের জামাই। তার সাত বছরের ছেলে ও পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে।

জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে শিশু ছেলেকে নিয়ে নদীর ঘাটে গোসল করতে যান মনির হাওলাদার। এ সময় নদে পড়ে গেলে আর উঠতে পারেননি তিনি। একপর্যায়ে তার ছেলে ভয়ে দৌড়ে বাড়িতে এসে খবর দেয় যে, তার বাবা পানিতে পড়ে গেছে। পরে শ্বশুরবাড়ির লোকজন উদ্ধারের জন্য নদীর ঘাটে খোঁজাখুঁজি শুরু করে কিন্তু তাকে পাওয়া যায়নি। পরে ঘাট থেকে প্রায় দেড়শো গজ দূরে ঘারুয়া ব্রিজের নিচ থেকে মনিরের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

এ ব্যাপারে স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান শেখ বলেন, ছোট ছেলেকে নিয়ে নদীতে গোসলে নেমে পানিতে ডুবে মারা যান মনির হাওলাদার।

ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আহাম্মেদ বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। ছোট ছেলের সামনে পানিতে ডুবে বাবার মৃত্যু হয়। স্থানীয়রা খোঁজাখুঁজির কয়েক ঘণ্টা পর ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূর থেকে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।