ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
পাবনায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা

পাবনা: পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সাড়ে আট হাজার সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে ইউনিয়নে শহীদ স্মরণিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করে গয়েশপুর ইউনিয়ন পরিষদ।

 

এসময় প্রধান অতিথির বক্তব্য দেন (ভার্চ্যুয়াল) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সভায় সরকারে বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তারা বলেন, বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের জন্য ১৭ রকমের ভাতা চালু করেছেন। আজকে শেখ হাসিনার সরকারের সুফল ভোগ করছে সবাই। বাংলাদেশের মতো শান্তিপূর্ণ দেশ আর কোথাও নেই। এজন্য উন্নয়নের ধারাবাহিকতা বজায়ে রাখতে এই সরকারকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাই সব উপকারভোগীকে বর্তমান সরকারের উন্নয়নের বার্তার কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।  

বর্তমান সরকার দেশের মুক্তিযোদ্ধা থেকে শুরু করে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও তাদের বৃত্তির ব্যবস্থা করেছেন। তাই যত ষড়যন্ত্রই করুক না কেন দেশ বিরোধী শক্তিকে বয়কট করতে হবে। স্বাধীনতা বিরোধী শক্তিকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেওয়া যাবেনা।

অনুষ্ঠানে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শওকত মেহেদী সেতুর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় বক্তব্য দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, পাবনা পৌর সভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজসহ আরও অনেকে।

এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতা ও ইউনিয়নের সাড়ে আট হাজার সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।