ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘বুক উঁচু করে নৌকায় ভোট দেবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
‘বুক উঁচু করে নৌকায় ভোট দেবেন’

লালমনিরহাট: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, ‘আসন্ন নির্বাচনে বুক উঁচু করে নৌকায় ভোট দেবেন। কেউ বাধা দিলে প্রশাসন থাকবে, আওয়ামী লীগের নেতাকর্মীরাও থাকবে।

কেউ বাধা দিতে পারবে না, প্রশাসন বেশ আন্তরিক রয়েছে। ’ 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে পূজামণ্ডপে সরকারি অনুদানের টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, ‘এক শ্রেণির মানুষ দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। নির্বাচন ভন্ডুল করতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। কেউ যাতে কোনোভাবে নির্বাচন ভন্ডুল করতে না পারে, সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। ’

‘বিগত দিনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন। তিনি দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। তবেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, যোগ করেন মন্ত্রী।  

পূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে দাবি করে মন্ত্রী বলেন, ‘প্রতিটি মণ্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আপনারা নির্ভয়ে পূজা করে দেশ ও জাতির কল্যাণে প্রার্থনা করবেন। ’

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আশীর্বাদ চান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিআর সারোয়ারের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সোহরাব, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকমল রায়সহ অনেকে।

আলোচনা শেষে মন্ত্রী প্রতিটি মণ্ডপের সভাপতির হাতে জিআর চালের চেক ও নিজস্ব তহবিলের অনুদান দেন। উপজেলার ১১৬টি মন্দিরে ৫০০ কেজি হারে ৫৮ মেট্রিক টন জিআর চাল বিতরণ করা হয়। মন্ত্রী নিজস্ব তহবিল থেকে মন্দির প্রতি আড়াই হাজার টাকা দেন।  

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।