ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় বিষপানে স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
ফতুল্লায় বিষপানে স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার গ্রেপ্তার: প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর বাড়িতে নির্যাতন সহ্য করতে না পেরে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে শিরিন নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২০ অক্টোবর) ওই গৃহবধূর স্বামী আক্কাস হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিন মৃতের বাবা ওয়ারেছ হাওলাদার বাদী হয়ে নির্যাতন ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে স্বামী, শাশুড়ি ও দেবর ননদসহ চারজনের নামে মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, বরগুনা জেলার তালতলা থানার উত্তর চরপাড়া গ্রামে ওয়ারেছ হাওলাদারের গ্রামের বাড়ি। তার এক মাত্র মেয়ে শিরিনকে (২৫) ৫ বছর আগে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার শ্যামপুর গ্রামের মৃত আব্দুর রশিদ হাওলাদারের ছেলে আক্কাস হাওলাদার প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকে তারা স্বামী স্ত্রী ও শাশুড়ি জাহানারা বেগম (৫৫) এবং দেবর সাগর (২৩) ননদ ঝুমুর (৩৩) ফতুল্লার পাগলা রসুলপুর এলাকায় দুলাল মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন। এ বাড়িতেই শিরিনকে তার স্বামীসহ পরিবারের সবাই শারীরিক ও মানসিক নির্যাতন করতো। বৃহস্পতিবার বিকেলে স্বামী শাশুড়ি দেবর ও ননদ মিলে শিরিনকে মারধর করে মাথায় আঘাত করে। এরপর শিরিনকে আত্মহত্যা করে মরার জন্য হুমকি দেয়। তখন শিরিন বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম জানান, এ বিষয়ে মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।