ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রেন টিউমারে আক্রান্ত সিরাজ বাঁচাতে চায়

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
ব্রেন টিউমারে আক্রান্ত সিরাজ বাঁচাতে চায় ব্রেইন টিউমারে আক্রান্ত সিরাজুল ইসলাম সিরাজ

রাজশাহী: মরণব্যাধী ব্রেন টিউমারে আক্রান্ত রাজশাহী কলেজের পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থী সিরাজুল ইসলাম সিরাজ। ইতোমধ্যে ভারতে নিয়ে মস্তিষ্কে ৭ বার অস্ত্রোপচারের পর টিউমার অপসারণ করা হয়েছে তার।

এখন চলছে তার কেমো থেরাপি পর্ব ৷ 

আর গত দুই বছরে দেশবিদেশে অস্ত্রোপচারসহ চিকিৎসা ব্যয়ভারে সিরাজের পরিবার ক্লান্ত। অর্থাভাবে এখন তার চিকিৎসা প্রায় থমকে গেছে। দ্রুত চিকিৎসার জন্য এখনও অনেক অর্থের প্রয়োজন।

সিরাজের বাড়ি রাজশাহীর কাটাখালীতে। মধ্যবিত্ত পরিবারের জন্ম নেওয়া ছেলেটি দৌড়ে বেরিয়েছেন মানুষের জন্য, বৈষম্যহীন সমাজের জন্য। পাশে থেকেছেন সামর্থ্যের মধ্যে সব ধরনের সামজিক কার্যক্রমে।

পড়াশোনার পাশাপাশি রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব, স্ট্যাটিস্টিক্যাল পাইওনিয়ার ক্লাব, বসুন্ধরা শুভসংঘসহ কলেজের প্রায় সব সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত ছিলেন সিরাজ।

স্থানীয় অনেক সংগঠন প্রাণ প্রতিষ্ঠা পেয়েছে এই সিরাজের হাত ধরেই। কত কত মানুষের জন্য কত কত কাজ। বন্যার ত্রাণ, শীতে দুস্থ মানুষের কাপড়, অসুস্থ-দুস্থ-অসহায় মানুষের জন্য টাকা সংগ্রহ সবই করেছে অভিযোগহীনভাবে, একান্ত নিজের কাজ মনে করে।  

পড়াশোনা শেষে ঢাকায় একটি মাল্টি ন্যাশনাল কোম্পানিতে ভালো চাকুরিও জুটেছিল তার। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আজ সেই ছেলেটিই সবার সাহায্যপ্রার্থী। কী সকরুণ প্রকৃতির মনোভাব! 

সিরাজ বাঁচতে চায়। অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত না হোক, কুসুমিত প্রাণ বেঁচে থাক। সুস্থ হয়ে আবার মানুষের জন্য কাজ করুক সিরাজ। তাই সবার কাছে আর্থিক সাহায্যের জন্য সনির্বন্ধ অনুরোধ জানিয়েছে সিরাজের পরিবার।  

সিরাজকে আর্থিক সহযোগিতার করতে নিচের মাধ্যমগুলোতে টাকা পাঠাতে অনুরোধ করা হয়েছে। বিকাশ - ০১৭৯৮১৯১৫০৯ (শুভাষীশ), রকেট- ০১৭৯৮১৯১৫০৯ (শুভাষীশ),নগদ- ০১৭৯৮১৯১৫০৯ (শুভাষীশ)।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এসএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।