ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামদা নিয়ে ইউপি সদস্যকে চেয়ারম্যানের ধাওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
রামদা নিয়ে ইউপি সদস্যকে চেয়ারম্যানের ধাওয়া

বরিশাল: জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্র (রামদা) নিয়ে ইউপি সদস্যকে চেয়ারম্যানের ধাওয়া করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের স্টিমারঘাট বাজারে এ ঘটনা ঘটে।

এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে ইউপি সদস্য ও চেয়ারম্যান।

দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. বাচ্চু দেওয়ানের সঙ্গে এ ঘটনায় ঘটেছে।

ইউপি সদস্য বাচ্চু দেওয়ান বলেন, চেয়ারম্যানের নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ১৫ দিন পূর্বে বরিশাল জেলা প্রশাসক ও মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১০ সদস্য অনাস্থা দিয়েছেন। শনিবার তারা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করার ঘোষণা দিয়েছেন। এ জন্য চেয়ারম্যান মোস্তফা তার ওপর ক্ষুব্ধ হয়েছেন।

তার অভিযোগ, শুক্রবার সকাল ৭টার দিকে স্টিমারঘাট বাজারের একটি দোকানে চা পান করছিলেন। এ সময় ইউপি চেয়ারম্যান এসে অকথ্য ভাষায় গালি করেন। এক পর্যায়ে রামদা নিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছেন। তখন স্থানীয়রা এসে তাকে চেয়ারম্যানের হাত থেকে রক্ষা করেছে।

ইউপি সদস্য আরও জানান, এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান মোস্তফা পাল্টা অভিযোগ করে বলেন, তিনি সকালে বাজারে গেলে ইউপি সদস্য বাচ্চু ও তার ছেলে আকবরসহ ১০/১২ জন হামলা করে। তারা মারধর করে আমার হাত ভেঙ্গে দিয়েছে। এছাড়াও তার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। তাকে হত্যার উদ্দেশ্যে নিয়ে আসা রামদা নিজেকে রক্ষায় ছিনিয়ে নিয়েছেন।

তখন ভিডিও করে ভাইরাল করা হয়েছে বলে দাবি ইউপি চেয়ারম্যানের। এ ঘটনায় রাতে মেহেন্দিগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, দুই পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।