ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গাছ থেকে পড়ে নিরাপত্তাকর্মী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
রাজধানীতে গাছ থেকে পড়ে নিরাপত্তাকর্মী নিহত ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে হুমায়ুন রোডে একটি বাড়ির নারিকেল গাছ থেকে নিচে পড়ে ফকির নাঈম উদ্দিন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই বাড়িতে নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

রোববার (২২ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে তার মৃত্যু হয়।

তার সহকর্মী আরিফুল ইসলাম জানান, তারা দুজনই হুমায়ুন রোডের একটি বাড়ির নিরাপত্তা কর্মী। মাত্র ৩-৪ মাস ধরে সেখানে কাজ করছিলেন নাঈম। দুপুরে নিজে নিজেই বাড়ির বাউন্ডারির ভেতরের নারিকেল গাছে উঠেন নাঈম। সেখান থেকে হঠাৎ নিচে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

নিহত নাঈমের ফুপা দেলোয়ার হোসেন জানান, বাগেরহাটের রামপাল উপজেলার চাকসি গ্রামের বাদশা ফকিরের ছেলে নাঈম। ৩ ভাইবোনের মধ্যে সে ছিল সবার বড়। কোরআনে হাফেজ নাঈম। তার বাবা কৃষি কাজ করেন। তবে সংসারের তাগিদে কয়েকমাস আগে গ্রাম থেকে ঢাকায় এসে নিরাপত্তাকর্মীর কাজ নেন। দুপুরে খবর পান, নাঈম নারিকেল গাছ থেকে পড়ে গেছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে ঘটনা কীভাবে হয়েছে তা কিছুই জানেন না তারা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।