ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাঘাটায় সংঘবদ্ধ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
সাঘাটায় সংঘবদ্ধ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

গাইবান্ধা: জেলার সাঘাটায় সংঘবদ্ধ পেশাদার চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৯৫ হাজার টাকা মূল্যের আটটি বিভিন্ন মডেলের স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার সুজাইতপুর গ্রামের মৃত বাবুল্লার ছেলে রাসেল হোসেন ওরফে পাভেল (২৩), একই এলাকার আটকরিয়া গ্রামের মোস্তফার ছেলে আব্দুর রহমান (২২) ও গবারপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুল্লাহ আল ইমান (১৯)।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান (প্রশাসন ও অর্থ)।

তিনি জানান, (২২ অক্টোবর) রাত দেড়টার দিকে সাঘাটা থানা পুলিশের একটি টিম বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় বালুয়াহাট বাজার থেকে সংঘবদ্ধ চোর দলের তিন সদস্যকে আটক করা হয়।

এরআগে, গত ১৯ অক্টোবর রাতে গাইবান্ধার সাঘাটায় আফিয়া টেলিকম অ্যান্ড ইলেকট্রিক প্যালেস নামের একটি দোকানে চুরির ঘটনা ঘটে।

চক্রটি উপজেলার কামালের পাড়া ইউনিয়নের বারকোনা বাজারে অবস্থিত ওই দোকান ঘরের ওপরের টিনের চালা কেটে দোকানের ভেতরে থাকা এক লাখ ৫৭ হাজার ৪১৯ টাকা মূল্যের বিভিন্ন মডেলের ১২টি মোবাইল ফোন এবং অন্যান্য মালামালসহ নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। নগদ টাকাসহ চুরি করা মালামালের দাম দুই লাখ ২৭ হাজার ৪১৯ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান আরও জানান, গ্রেপ্তার আসামিরা চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সংঘবদ্ধ এই চোর দলে আর কে কে আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম হোসেন (ক্রাইম অ্যান্ড অপস), অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মো. আব্দুল্লাহ আল মামুন ও সাঘাটা থানার অফিসার ইনচার্জ মো. রাকিব হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।