ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভৈরবের ট্রেন দুর্ঘটনা কেড়ে নিল স্বামী-স্ত্রী ও দুই সন্তানের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
ভৈরবের ট্রেন দুর্ঘটনা কেড়ে নিল স্বামী-স্ত্রী ও দুই সন্তানের প্রাণ ছবি: বাংলানিউজ

ভৈরব (কিশোরগঞ্জ) থেকে: পরিবারের চার সদস্যকে নিয়ে ট্রেনে করে ঢাকায় যাচ্ছিলেন ময়মনসিংহের নান্দাইলের বাসিন্দা সুজন মিয়া (৩৫)। ভৈরবের ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় চারজনই ঘটনাস্থলে মারা যান।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব জংশনের কাছাকাছি গাইনাহাটি এলাকায় যাত্রীবাহী এগারোসিন্ধুর গোধূলি ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের ভয়াবহ সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন সুজন, তার স্ত্রী ফাতেমা (৩০), দুই ছেলে সজীব (১৪) ও ইসমাইল (১০)।

নিহত সুজনের ভাই মিজান মিয়া দুর্ঘটনার খবর পেয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে মরদেহ শনাক্ত করেন। মরদেহ দেখে তিনি বার বার অজ্ঞান হয়ে যাচ্ছিলেন।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া নিহতের অপর ভাই স্বপন মিয়া বলেন, আমরা তিনভাই ঢাকায় থাকি। একটি বিয়ের অনুষ্ঠানের জন্য গত শুক্রবার গ্রামের বাড়িতে গিয়েছিলাম। আজকে আমিসহ ভাইয়ের পরিবার নিয়ে ট্রেনে করে ঢাকায় যাচ্ছিলাম। ট্রেন ভৈরব রেলস্টেশনের আউটার অতিক্রম করার পর বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রেন সিগন্যাল অমান্য করে আমাদের ট্রেনের সঙ্গে সংঘর্ষ বাঁধায়। এতে মুহূর্তে ছিটকে যায় আমাদের বগি। আমি বেঁচে গেলেও আমার পরিবারের চারজন ঘটনাস্থলে মারা যান।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
মেহেদী নূর/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।