ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল থেকে নেমে রিকশার দুই যাত্রীকে কোপালেন ৩ যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
মোটরসাইকেল থেকে নেমে রিকশার দুই যাত্রীকে কোপালেন ৩ যুবক

ঢাকা: রাজধানীতে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগাকে কেন্দ্র করে রিকশাচালককে মারধরের প্রতিবাদ করায় ২ যাত্রীকে কুপিয়ে আহত করেছেন তিন যুবক।

গুরুতর আহত রিকশা আরোহী দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়িতে মাদরাসা রোড এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন, সাইদুর রহমান সোহাগ (৩৫) ও তার চাচাতো ভাই তানভীর খান (১৮)। যাত্রাবাড়ী মাতুয়াইল মাদরাসা বাজার রোডে থাকেন তারা।  

সোহাগ সিটি করপোরেশনের ময়লা তোলার বিল আদায় করেন। আর তানভীর তার বাবার দোকানে কাজ করেন।

আহতরা জানান, কবুতর প্রতিযোগিতায় অংশ নিতে সকালে নিজের কবুতর নিয়ে তানভীরকে সঙ্গে নিয়ে রিকশাযোগে ডেমরায় যাচ্ছিলেন সোহাগ। মাদরাসা বাজার রোড থেকে রিকশায় ওঠার পর কিছুদূর গেলে একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে তাদের রিকশার। তখন মোটরসাইকেল আরোহী ৩ জন রিকশাচালককে মারধর শুরু করে। বাধা দেন সোহাগ আর তানভীর। এতে তাদের সঙ্গেও হাতাহাতি হয়। এক পর্যায়ে মোটরসাইকেল আরোহীরা কোমর থেকে ধারাল অস্ত্র বের করে তাদের দুজনকে এলোপাতারি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। খবর পেয়ে আহত অবস্থায় স্বজনরা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।  

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সোহাগের ডান কাঁধ থেকে হাতের কনুই পর্যন্ত প্রায় এক ফিট পরিমাণ দীর্ঘ ও গভীর জখম হয়েছে। আর তানভীরের ডান হাতে ও বাম রানে জখম হয়েছে। দুজনই জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়ঃ ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।