ঢাকা, শুক্রবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অবরোধের প্রভাব পড়েনি খুলনায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
অবরোধের প্রভাব পড়েনি খুলনায়

খুলনা: বিএনপি-জামায়াতের ডাকা দেশব্যাপী টানা ৪৮ ঘণ্টার অবরোধের তেমন প্রভাব পড়েনি খুলনায়। যানবাহনের সঙ্গে স্বাভাবিক রয়েছে ট্রেন ও লঞ্চ চলাচল।

রোববার (৫ নভেম্বর) অবরোধকে কেন্দ্র করে বেলা ১১টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অন্যদিনের মতোই দোকানপাট, মার্কেট ও বিপণিবিতান খোলা রয়েছে।

অভ্যন্তরীণ রুটের সব বাস চলাচল করছে স্বাভাবিক নিয়মে। যাত্রী কম থাকায় কিছুটা ছন্দপতন ঘটেছে ঢাকাসহ দূরপাল্লার বাস চলাচলে।

মহানগরীর সড়কগুলোতে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া নগরজুড়ে টহল অব্যাহত রয়েছে।

খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন বাংলানিউজকে জানান, অবরোধে যেকোনো অপ্রীতিকর ঘটনা প্রতিহত করতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) প্রস্তুত রাখা হয়েছে।

আন্তঃজেলা বাস মিনিবাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, খুলনায় অবরোধের কোনো প্রভাব নেই। সব রুটে যথানিয়মে পরিবহন চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।