ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে কুপিয়ে হত্যা করলেন প্রথম স্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে কুপিয়ে হত্যা করলেন প্রথম স্ত্রী 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দ্বিতীয় বিয়ে করায় সাইফুল ইসলাম মণ্ডল (৫২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে তার প্রথম স্ত্রী। এ ঘটনায় স্ত্রী নাসিমা খাতুন ও মেয়ে স্বপ্না খাতুনকে (২০) আটক করেছে পুলিশ।

 

শনিবার (১১ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইফুল। এর আগে শুক্রবার (১০ নভেম্বর) রাতে উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের মণ্ডলজানি গ্রামে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, পাঁচ দিন আগে সাইফুল ইসলাম দ্বিতীয় বিয়ে করেন। এই বিয়ের পর থেকে প্রথম স্ত্রী নাসিমা খাতুনের সঙ্গে সাইফুল ইসলামের কথা কাটাকাটি লেগেই ছিল। শুক্রবার রাতে দুজনের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। গভীর রাতে সাইফুল ইসলাম ঘুমিয়ে পড়লে নাসিমা খাতুন আকস্মিকভাবে তার মাথায় দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। এ অবস্থায় রাতেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছালাম জানান, সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত সাইফুল ইসলামের স্ত্রী নাসিমা খাতুন এবং তার মেয়ে স্বপ্না খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে নাসিমা খাতুন ও স্বপ্না খাতুনকে আসামি করে মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।