ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে সোয়া কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ৩ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
বেনাপোল সীমান্তে সোয়া কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ৩ 

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারের সময় এক কেজি ৩৯৯ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রোববার (১২ নভেম্বর) ভোরে বেনাপোল বারোপুতা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন পুটখালি গ্রামের আনার উদ্দিনের ছেলে আজমীর (২১), একই এলাকার আলী কদমের ছেলে জালাল উদ্দীন (৩৮), ও রুহুল আমিনের ছেলে নুরুজ্জামান (৪০)।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার বিকেল সাড়ে ৩টার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (১১ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল সীমান্তের বারোপুতা গ্রামে বিপুল পরিমাণ স্বর্ণের চালান নিয়ে ভারতে পাচারের উদ্দেশ্য অবস্থান করছেন। পরে অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলের তিন আরোহীকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে এক কেজি ৩৯৯ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ২৬ লাখ টাকা।  

আটক আসামিদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।