ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চা শিল্পাঞ্চলের গুরুত্বপূর্ণ রেলস্টেশনে নিরাপত্তা বাহিনীর অবস্থান

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
চা শিল্পাঞ্চলের গুরুত্বপূর্ণ রেলস্টেশনে নিরাপত্তা বাহিনীর অবস্থান শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে নিরাপত্তাবাহিনীর অবস্থান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: অবরোধে চা শিল্পাঞ্চলের গুরুত্বপূর্ণ শ্রীমঙ্গল রেলস্টেশনে সতর্ক অবস্থানে আছে আইনশৃঙ্খলা বাহিনী, জোরদার করা হয়েছে টহল।

সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ ডেকেছে বিএনপি জামায়াত।

পঞ্চম দফায় ডাকা অবরোধের প্রথম দিন আজ।

এদিকে অবরোধকে কেন্দ্র করে সব ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ও যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে সতর্ক অবস্থানে মাঠে আছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শহরে ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবস্থান করতে দেখা গেছে তাদের।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রেলস্টেশন, বাসস্ট্যান্ডসহ উপজেলার বিভিন্ন এলাকায় দেখা গেছে পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর টহল। আইনশৃঙ্খলা বাহিনীর এই টহলে নেতৃত্ব দিচ্ছেন শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন।

অবরোধকে কেন্দ্র করে কোনো ধরনের সমস্যা আছে কিনা শ্রীমঙ্গল রেলস্টেশনে আসা যাত্রীদের সঙ্গে কথা বলে জানতে চান ইউএনও আলী রাজীব মাহমুদ মিঠুন। বিপরীতে কোনো প্রকার সমস্যার সম্মুখীন হচ্ছে না বলে জানান যাত্রীরা।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন মাস্টার মো. সাখাওয়াত হোসেন, বিজিবির একটি দল এবং পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

বিএনপি জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিনে বুধবার শ্রীমঙ্গল উপজেলায় অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। দূরপাল্লার বাস ব্যতীত স্বাভাবিক রয়েছে সব ধরনের যান চলাচল।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।