ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিসিক শিল্প নগরীতে ব্যবসায়িক পরিবেশ সৃষ্টি করা হবে: মেয়র খোকন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
বিসিক শিল্প নগরীতে ব্যবসায়িক পরিবেশ সৃষ্টি করা হবে: মেয়র খোকন

বরিশাল: বরিশাল সিটির বিসিক শিল্প এলাকায় ব্যবসায়ীদের নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী দায়িত্ব গ্রহণের পরের দিনই গিয়ে তাদের ট্রেড লাইসেন্স দেওয়ার ঘোষণা দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ফরচুন গ্রুপের সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে শুভেচ্ছা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

সভায় তিনি বলেন, আমি নির্বাচনের আগে প্রতিটি এলাকা থেকে শুরু করে প্রতিটি অলিগলি ঘুরে দেখেছি। বিসিক শিল্প নগরীতে কোনো ব্যবসায়িক পরিবেশ নেই, এখানকার ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে আমি জানতে পেরেছিলাম সিটি করপোরেশন থেকে ট্রেড লাইসেন্স না দেওয়ায় এখানে ব্যবসার প্রসার ঘটতে পারছে না। আমি নতুন বরিশাল গড়তে এখানকার শিল্প নগরীতে ব্যবসায়িক পরিবেশ সৃষ্টির লক্ষ্যে যা যা করণীয় মেয়র হিসেবে তা বরিশালের উন্নয়নে আমি করবো।  

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য জেলা বাস মালিক গ্রুপের সভাপতি অসীম দেওয়ান, বিসিক শিল্প নগরীর উপ-মহাব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, প্রকল্প পরিচালক মো. জালিস মাহমুদ, শিল্প নগরী কর্মকর্তা মো. গোলাম রসূল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।