ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কমিউটার ট্রেনে আগুনের ঘটনা তদন্তে কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
কমিউটার ট্রেনে আগুনের ঘটনা তদন্তে কমিটি

টাঙ্গাইল: টাঙ্গাইল রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় তিন সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে রেল কর্তৃপক্ষ।  

নাশকতার উদ্দেশে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোরে ওই ট্রেনটিতে দুর্বৃত্তরা আগুন দেয় -বলছে পুলিশ ও রেল বিভাগ।

 

জানা গেছে, ভোর রাতে টাঙ্গাইল স্টেশনে দাঁড়িয়ে থাকা কমিউটার ট্রেনটিতে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় রেল কর্তৃপক্ষ। খবর পেয়ে স্টেশনে গিয়ে ট্রেনের আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের সদস্যরা। এর আগেই ট্রেনের ইঞ্জিনের কাছাকাছি দুটি বগি পুরোপুরি এবং একটি বগি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। কমিউটার ট্রেনটি টাঙ্গাইল টু ঢাকামুখী অভিমুখে স্টেশনে দাঁড়িয়ে ছিল।

এদিকে, খবর পেয়ে সকালে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম, পুলিশ সুপারসহ (এসপি) আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা।  

রেলওয়ে পাকশী বিভাগের মহাব্যবস্থাপক সাহ্ সুফি নুর মোহাম্মদ জানান, প্রাথমিকভাবে এটি নাশকতা বলে মনে করছেন তারা। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

টাঙ্গাইলের এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, নাশকতার উদ্দেশেই কমিউটার ট্রেনটিতে আগুন দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় রেলওয়ে পুলিশ মামলা দায়ের করবে। তারাও এ নিয়ে কাজ করছেন।

** টাঙ্গাইলে কমিউটার ট্রেনে আগুন

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।