ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হারানো মোবাইল ফোন উদ্ধারে তৎপরতা বাড়ানোর নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
হারানো মোবাইল ফোন উদ্ধারে তৎপরতা বাড়ানোর নির্দেশ

ঢাকা: পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম বলেছেন, হারানো মোবাইল ফোন উদ্ধারে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের তৎপরতা বাড়াতে হবে।  

মঙ্গলবার (৫ ডিসেম্বর) পুলিশ সদর দপ্তরে অনুষ্ঠিত অক্টোবর-২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চু্যয়াল সভায় তিনি এ নির্দেশনা দেন।

সভায় অক্টোবর২০২৩ মাসে দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যেমন- ডাকাতি, দস্যুতা, চুরি, সিঁধেল চুরি, খুন, অপমৃত্যু, সড়ক দুর্ঘটনা, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি মামলা সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।

আতিকুল ইসলাম হারানো মোবাইল ফোন সেট উদ্ধারের পাশাপাশি চোরাই মোবাইল ফোন বিক্রির স্থানে অভিযান পরিচালনার নির্দেশ দেন।  

মোবাইল ফোন ছিনতাই, চুরি প্রতিরোধে টহল জোরদার করার কথাও বলেন তিনি।  


তিনি সড়ক দুর্ঘটনা ও সড়ক দুর্ঘটনায় মৃত্যু প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। কিশোর অপরাধ দমনের ওপরও গুরুত্বারোপ করেন এই কর্মকর্তা।  

সভায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপাররা অংশগ্রহণ করেন।  

আর পুলিশ সদরদপ্তর প্রান্তে ডিআইজি (অপারেশনস) মো. আনোয়ার হোসেন, ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।