ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ প্রতীকী ছবি

নোয়াখালী: সদর উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে মালবাহী পিকআপভ্যান ও যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

এতে সিএনজি অটোরিকশাতে থাকা ফখরুল ইসলাম (৫৫) নামের এক যাত্রী নিহত ও আরও ৩ জন যাত্রী আহত হয়েছেন।

রোববার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের মধ্যম চরউরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ফখরুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলম মিয়ার ছেলে। আহতদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সকালে সিএনজিচালিত অটোরিকশাযোগে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে নোয়াখালীর সোনাপুর বাজারের উদ্দেশ্যে আসছিলেন ফখরুল ইসলামসহ কয়েকজন যাত্রী।

সকাল সাড়ে ৮টার দিকে তাদের সিএনজিটি নোয়াখালীর মন্নান নগর চৌরাস্তা পার হয়ে নোয়াখালী ইউনিয়নের মধ্যম চরউরিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে গুরুতর আহত হয় চারজন যাত্রী।  

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফখরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।