ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে দাঁড়িয়ে থাকা গ্রিন টাউন সার্ভিসের বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ফেনীতে দাঁড়িয়ে থাকা গ্রিন টাউন সার্ভিসের বাসে আগুন

ফেনী: ফেনী শহরের সালাউদ্দিন মোড়ে দাঁড়িয়ে থাকা গ্রিন টাউন সার্ভিসের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাসের ভেতরের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহীদ মেজর সালাউদ্দিন মোড় এলাকার মুক্তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সালাউদ্দিন মোড় এলাকার মুক্তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা শহরে চলাচলরত গ্রিন টাউন সার্ভিসের একটি বাসে হঠাৎ কে বা কারা আগুন ধরিয়ে দেয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বাসের চালক রুবেল বলেন, প্রতিদিনের মতো সন্ধ্যায় রাস্তার পাশে গাড়ি পার্কিং করে বাড়িতে যাই। কিছুক্ষণ পরেই আশপাশের মানুষের শোর চিৎকারে বাড়ি থেকে বের হয়ে গাড়িতে আগুন জ্বলতে দেখি। পরে সবার চেষ্টায় পাশের পুকুর থেকে পানি নিয়ে আগুন নিভাই। তারপরও গাড়ির বেশিরভাগ অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়েছেন। আগুনে বাসের ভেতরের অংশ পুড়ে গেছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।