ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেট্রোরেলের পিলারে বিহঙ্গ পরিবহনের ধাক্কা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
মেট্রোরেলের পিলারে বিহঙ্গ পরিবহনের ধাক্কা

ঢাকা: দুই বাসের আগে যাওয়ার প্রতিযোগিতায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলো মেট্রোরেলের পিলারে। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও বাসে থাকা যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাজধানীর বাংলাদেশ সচিবালয় মেট্রোস্টেশনে বিকাল পৌনে ৫ টার সময় এই ঘটনা ঘটে। পিলারে ধাক্কা দেওয়া বাসটি বিহঙ্গ পরিবহনের বলে জানা গেছে। ঘটনার কিছুক্ষণ পরেই বাসটি দুর্ঘটনাস্থল থেকে চলে যায়।  

ঘটনাস্থলের উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, পুরানা পল্টন থেকে ছেড়ে আসা হাইকোর্ট অভিমুখী মিডলাইন পরিবহন ও বিহঙ্গ বাস প্রেস ক্লাবের সামনে থেকে আগে যাত্রী তুলতে প্রতিযোগিতা শুরু করে। বাংলাদেশ সচিবালয় মেট্রোরেল স্টেশনের নিচ দিয়ে এগিয়ে যাওয়ার সময় একে অপরের সঙ্গে ধাক্কা লাগলে বিহঙ্গ বাসটি পিলারে এসে ধাক্কা খায়।

মুহূর্তের মধ্যে ঘটে যাওয়া ওই ঘটনায় হতবাক হয়ে পড়েন পথচারীরা।  

উপস্থিত একজন পথচারী সবুজ বলেন, বাসের চালকেরা জীবনের মূল্য বুঝে না।  নিজেরাই ঠেলাঠেলি করে পিলারে ধাক্কা লাগিয়েছে। এরা কি কোন দিনই ঠিক হবে না।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা,ডিসেম্বর ১২,২০২৩    
এনবি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।