ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে ভাতিজার মারধরে চাচার মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
গুরুদাসপুরে ভাতিজার মারধরে চাচার মৃত্যুর অভিযোগ

নাটোর: নাটোরের গুরুদাসপুরে বিবদমান জমির সুপারির গাছ কাটার সময় ভাতিজার মারধরে চাচা মো. সাইফুল ইসলামের (৪৮) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে ভাতিজা সোহেলের সঙ্গে তার চাচা সাইফুল ইসলামের বিরোধ ছিল। আজ সকালে বিবদমান ওই জমিতে ঘর তোলার জন্য সাইফুল একটি সুপারি গাছ কাটতে যান। এসময় ভাতিজা সোহেল বাধা দিতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল গাছ কাটার ঘটনাটি ভিডিও ধারণ করতে গেলে উত্তেজিত হয়ে গালমন্দ করতে থাকেন চাচা সাইফুল। এ নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় চাচা সাইফুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে যান। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।    

ওসি বলেন, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত উত্তেজিত হওয়ার কারণে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।