ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ভবনের পাঁচতলায় মিলল রাজমিস্ত্রির হাত-পা বাঁধা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
ফতুল্লায় ভবনের পাঁচতলায় মিলল রাজমিস্ত্রির হাত-পা বাঁধা মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় একটি ফ্ল্যাট থেকে রাজ্জাক (৫৫) নামে এক রাজমিস্ত্রির হাত - পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার পাগলার নুরবাগস্থ জয়নাল আবেদীনের ভবনের পাঁচতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজ্জাক শরিয়তপুরের মৃত আব্দুল খাঁ'র ছেলে। তিনি তার ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে বসবাস করতো।

মৃতের ছেলে আকাশ জানান, তার মা পাঁচ মাস আগে মারা যান। বাবাকে নিয়ে তিনি এ বাসায় থাকতেন। তিনি নবাবপুরে একটি দোকানে চাকরি করেন। তার বাবা একসময় রাজমিস্ত্রির কাজ করলেও বর্তমানে বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি দোকান থেকে বাসায় ফিরে এসে দেখেন ঘর তালাবদ্ধ। তখন তিনি তার খালার বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলে আবারো রাত সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে এসে তালাবদ্ধ দেখতে পেয়ে এক বন্ধুর বাসায় গিয়ে রাতযাপন করেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বাসায় ফিরে তালাবদ্ধ দেখতে পেয়ে বন্ধুকে নিয়ে ফ্ল্যাটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পায় খাটের ওপর হাত-পা বাঁধা অবস্থায় তার বাবার মরদেহ। হাত-পা বেঁধে মাথায় আঘাত করে তার বাবাকে হত্যা করে বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে রাখা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, ওই রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতেদর শনাক্তসহ রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।