ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহী-নাটোর হাইওয়ে সড়কে ককটেল বিস্ফোরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
রাজশাহী-নাটোর হাইওয়ে সড়কে ককটেল বিস্ফোরণ

রাজশাহী: রাজশাহীর সবচেয়ে ব্যস্ততম হাইওয়ে সড়কে ককটেল বিস্ফোরণ ঘটেছে। শনিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী-নাটোর মহাসড়কের ওপর এ ককটেল বিস্ফোরণ ঘটে।

 

এ ঘটনার পর রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনী কার্যালয়ের পাশে কর্মীদের লক্ষ্য করে পেট্রোলবোমা ছোড়া হয়েছে। এ প্রার্থীর দাবি, পেট্রোল বোমায় তার তিন কর্মী আহত হয়েছেন। এর মধ্যে রকি (৩০) নামে এক কর্মী রয়েছেন। তার বাড়ি বানেশ্বর ইউনিয়নে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের ভেতর দিয়েই রাজশাহী-নাটোর মহাসড়ক চলে গেছে। এ সড়কের এক পাশে অনেকগুলো ট্রাক রাখা ছিল। এ সময় ব্যস্ততম এ হাইওয়ে সড়ক দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করছিল। রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ মহাসড়কে বিকট শব্দে বিস্ফোরণের আওয়াজ পাওয়া যায়। এ সময় তিনি ওই এলাকাতেই ছিলেন। ঘটনার পর সড়ক থেকে বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ উদ্ধার করা হয়। আর সড়কের ওপরও ককটেল বিস্ফোরণের চিহ্ন ছিল। তবে আশপাশে লোকজন থাকলেও এ ঘটনায় কেউ হতাহত হননি।

এদিকে রাজশাহী-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন রাজশাহী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ওবায়দুর রহমান। এ ঘটনার পর বানেশ্বরে তার বাসার পাশেই একটি নির্বাচনী কার্যালয়ে মোটরসাইকেলে করে গিয়ে দুর্বৃত্তরা পেট্রোলবোমা ছোড়ে। এ সময় রকি নামে তার একজন কর্মীর মাথার পেছনের দিকের চুল পুড়ে গেছে। আর কোনো ক্ষতি হয়নি। বিস্ফোরণের পর তিনি নিজেই এসব তথ্য গণমাধ্যমকর্মীদের জানান।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।