ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নির্বাচনী প্রচারণায় গিয়ে কর্মীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
নির্বাচনী প্রচারণায় গিয়ে কর্মীর মৃত্যু

রাজশাহী: নির্বাচনী প্রচারণায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আমির হামজা বাবু (৪০) নামের এক কর্মীর মৃত্যু হয়েছে। তিনি রাজশাহী-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচন কর্মী।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে এ অপমৃত্যুর ঘটনা ঘটে।  

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই নির্বাচন কর্মীর নাম আমির হামজা বাবু। তিনি উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।  

ওই গ্রামের আরমান আলী নামের অপর একজন নির্বাচন কর্মী জানান, আমির হামজা বাবু প্রতিদিনের মতো সোমবার দুপুরেও প্রার্থীর পক্ষে ভোটের প্রচারণা চালাতে পুঠিয়া উপজেলার বানেশ্বর এলাকায় যান।

এ সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরে সঙ্গে তার সঙ্গে থাকা লোকজন বাবুকে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের বাড়ি নিয়ে যান। এ সময় তার অবস্থার আরও অবনতি হয়। এরপর তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়ার জন্য রওনা হলে পথেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুর ব্যাপারে জানতে চাইলে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান জাবন, আমির হামজা বাবু সম্পর্কে আমার খালাতো ভাই হন। তিনি তার সঙ্গে প্রতিদিনই ভোটের প্রচারণায় অংশগ্রহণ করতেন। আজ প্রচারণায় গিয়ে তার মৃত্যু হয়। তিনি এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, নির্বাচনী  প্রচারণা চালানোর সময় বাবু নামের এক ব্যক্তি বুকে ব্যথা অনুভব করেন। এর কিছুক্ষণ পরই মৃত্যু হয় তার। পরে খবর পেয়ে মৃতের পরিবারের লোকজন ওই ব্যক্তির মরদেহ নিয়ে গেছেন।

এইঘটনায় তাদের কেউ কোনো অভিযোগ না করায় তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারকে নিয়ে যেতে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।