ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিরাপত্তার স্বার্থে দুদিন বন্ধ থাকবে ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
নিরাপত্তার স্বার্থে দুদিন বন্ধ থাকবে ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস

রাজশাহী: নিরাপত্তার স্বার্থে দুদিন বন্ধ থাকবে ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস। বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনার পর রেল যাত্রীদের জানমালের নিরাপত্তার কথা চিন্তা করে পশ্চিমাঞ্চল রেলওয়ে এই সিদ্ধান্ত নিয়েছে।

আজ শনিবার ও আগামীকাল রোববার (৬ ও ৭ জানুয়ারি) আন্তঃনগর ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল করবে না।

পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতায় থাকা ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে পাবনার ঢালারচর রুটে চলাচল করে। আর আন্তঃনগর ট্রেন বেনাপোল এক্সপ্রেস চলাচল করে ঢাকা-বেনাপোল রুটে।

এর আগে গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোপীবাগ এলাকায় চলন্ত বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে চারজনের মৃত্যু হয়।

এ ঘটনার পর রাত সাড়ে ১২টার দিকে পশ্চিমাঞ্চল রেলওয়ের ফেসবুক পেইজে জানানো হয়েছে, ‘অনিবার্য কারণবশত’ শনিবার ও রোববার আন্তঃনগর ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ থাকবে। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য এই পোস্টে রেলওয়ে কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করা হয়েছে।

‘জেনারেল ম্যানেজার-ওয়েস্ট বাংলাদেশ রেলওয়ে’ নামের এই ফেসবুক পেইজটি পশ্চিম রেলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার নিজেই পরিচালনা করে থাকেন।  

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৪
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।