ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়কের পাশে রাখা প্রাইভেটকারে ধাক্কা, চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
মহাসড়কের পাশে রাখা প্রাইভেটকারে ধাক্কা, চালক নিহত

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশে রাখা প্রাইভেটকারে ধাক্কায় আবু হানিফ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পাবনা সদর উপজেলার গয়েশপুর গ্রামের মহি মোল্লার ছেলে।

 

সোমবার (১৫ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমানগন্ডা উত্তর পাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মাসুদ রানা।  

এ কর্মকর্তা জানান, আবু হানিফ তার মালিকানাধীন প্রাইভেটকার যোগে চার বন্ধু মিলে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা এলাকায় সড়কের পাশে গাড়িটি রেখে ফজরের নামাজ পড়তে মসজিদে যান। মসজিদ থেকে বের হয়ে আবু হানিফ আগে গাড়িতে ওঠেন। চট্টগ্রামমুখী একটি গাড়ি প্রাইভেটাকারটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে প্রাইভেটকারটি সড়ক থেকে নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। গাড়িতে থাকা আবু হানিফ গুরুতর আহত হন। শব্দ শুনে অন্য তিন বন্ধু তাড়াতাড়ি মসজিদ থেকে বের হন, আহত হাানিফকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক আবু হানিফের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।