ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢাকায় ঘুরে ঘুরে বেচতেন মাদক, অবশেষে পুলিশের জালে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
ঢাকায় ঘুরে ঘুরে বেচতেন মাদক, অবশেষে পুলিশের জালে

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে মাদক কারবারে জড়িত ছয় নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন সোনিয়া আক্তার (২৭), মালনি (২৪), সুবর্ণা (১৯), সোহাগী বেগম (২৩), মিম (২৩) ও সালমা।

 

সোমবার (২২ জানুয়ারি) তেজগাঁওয়ের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদের প্রত্যেকের বিরুদ্ধেই গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তার ছয়জন তেজগাঁওয়ের চিহ্নিত মাদক কারবারি। তারা ঘুরে ঘুরে ফেরি করে মাদক বেচতেন। এরা তেজগাঁও এলাকায় বসবাস করলেও তাদের মাদক ব্যবসা বিভিন্ন স্থানে বিস্তৃত। তারা কমলাপুর, শ্যামলী, কারওয়ান বাজার, মহাখালী রেললাইনকেন্দ্রিক মাদক কারবারে জড়িত। তাদের প্রত্যেকেই একাধিকবার গ্রেপ্তার হয়েছেন। কিন্তু প্রতিবারই জামিনে বের হয়ে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে যান।  

সম্প্রতি তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয় জানিয়ে ওসি বলেন, সেই পরোয়ানামূলে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তেজগাঁওয়ের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সালমার বিরুদ্ধে ১১টি, মিমের বিরুদ্ধে ৫টি, সোহাগীর বিরুদ্ধে ৪টি, সোনিয়ার বিরুদ্ধে ২টি, মালনির বিরুদ্ধে ২টি এবং সুবর্ণার বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।