ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার, কিশোর গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
সিদ্ধিরগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার, কিশোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকায় এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় সাদমান শাকিব পিয়াল (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সাদমান শাকিব পিয়াল সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল আবাসিক এলাকার বাসিন্দা।

সোমবার (২৯ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ধর্ষণের ঘটনায় রোববার (২৮ জানুয়ারি) রাতে ওই ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করলে পুলিশ রাতেই অভিযুক্ত কিশোরকে হিরাঝিল আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে।

মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত কিশোর সাদমান শাকিব পিয়াল ও ভুক্তভোগী কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে পূর্ব থেকে উভয়ের মধ্যে পরিচয় ছিল। পিয়াল প্রায় সময়ই রাস্তাঘাটে ওই কিশোরীকে বিরক্ত করত। গত ২৫ জানুয়ারি কিশোরির বাবা বৃদ্ধা নানি শাশুড়ি ও কিশোরীকে বাসায় রেখে কক্সবাজার বেড়াতে যান। এ সুযোগে ২৭ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে অভিযুক্ত পিয়াল তাদের বাসার দরজা নক করলে ওই কিশোরী দরজা খুললে সে জোর করে ঘরে প্রবেশ করে। পরে পিয়াল ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।