ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

হত্যা মামলা: তাড়াশে বাবা-ছেলে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
হত্যা মামলা: তাড়াশে বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে হত্যা মামলার দুই আসামি বাবা ও ছেলেকে গাজীপুরের কাপাসিয়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ ও ১ এর সদস্যরা।  

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে কাপাসিয়া উপজেলার দস্যু নারায়ণপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ভাটারা গ্রামের মৃত ইসমাইলের ছেলে মো. নজরুল ফকির (৪৮) ও ছেলে মো. আরিফুল ইসলাম (২৮)।  

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৮ জানুয়ারি আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ভাটারা গ্রামের জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মাকে বাঁশের লাঠি, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত জখম করা হয়। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পর ভিকটিম ফাতেমা বেগম (৬০) মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে জহির উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তাররা ওই মামলার এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।