ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোহাগ হত্যায় পলাতক আরেক আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
সোহাগ হত্যায় পলাতক আরেক আসামি গ্রেপ্তার বন্ধুকে দেখতে এসে নৃশংসভাবে খুন হওয়া সোহাগ। গ্রেপ্তার শিবলু রহমান (ইনসেটে)

রাজশাহী: জেলার বাগমারার সোহাগ হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শিবলু রহমান (৩০)।

তিনি বাগমারা উপজেলার কুদাপাড়া পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঝিকড়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহীর বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, গ্রেপ্তারের পর রোববার দুপুরেই শিবলুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এই নিয়ে সোহাগ হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত সোহাগের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। তবে চাকরির সুবাদে তিনি ঢাকায় থাকতেন। গত ২ ফেব্রুয়ারি সকালে সোহাগের বন্ধু বাগমারার মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মনোয়ার হোসেনকে (২৮) পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। রাজনৈতিক বিরোধ ও এলাকার একটি পুকুরকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সোহাগসহ তিনজন বন্ধু মনোয়ার হোসেনকে ঢাকা থেকে দেখতে আসেন। এ সময় গ্রামে তাদের দেখে মনোয়ারের প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে। তখন দুজন পালিয়ে বাঁচলেও সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। পরে ওই গ্রাম থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত সোহাগের চাচাতো ভাই সাইফুল ইসলাম সাগর বাদী হয়ে পরদিনই বাগমারা থানায় হত্যা মামলা করেন। এ মামলায় গত ৭ ফেব্রুয়ারি নওগাঁর আত্রাই উপজেলার দিঘা ব্রিজ বাজার এলাকা থেকে রহিদুল ইসলাম নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিরা পলাতক।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।