ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আরএমপিতে আরেকটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
আরএমপিতে আরেকটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’ 

রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্তব্যরত সদস্যদের জন্য গরম ও মানসম্মত খাবার সরবরাহের জন্য যুক্ত হলো আরও একটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’।  

পুলিশ কমিশনারের উদ্যোগে এর আগেও একটি ভ্যান দেওয়া হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যানের উদ্বোধন করেন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

উদ্বোধনকালে পুলিশ কমিশনার বলেন, গত ২৪ সেপ্টেম্বর আরএমপিতে একটি স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যানের উদ্বোধন করা হয়। একটি ভ্যানে মহানগরের বিভিন্ন স্থানে আরএমপি’র পুলিশ সদস্যদের ডিউটি পোস্টে গরম ও মানসম্মত খাবার বহন করা সম্ভব হচ্ছিল না। তাই আরও একটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’ যুক্ত করা হলো। এর ফলে সকল পুলিশ সদস্যের জন্য তাদের ডিউটি পোস্টে সময়মতো গরম ও মানসম্মত খাবার সরবরাহ করা সম্ভব হবে।

এ সময় অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) রশীদুল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।