ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আমরা স্বাধীনতার সফলতা ভোগ করছি’

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আমরা স্বাধীনতার সফলতা ভোগ করছি’

নবাবগঞ্জ (ঢাকা): প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আমরা স্বাধীনতার সফলতা ভোগ করছি।  

বুধবার (২১ ফেব্রুয়ারি) ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সরকারি নবাবগঞ্জ পাইলট হাইস্কুল মাঠে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীরত্বের জয়গান নামে চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

 

সালমান এফ রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন। আর তার প্রচেষ্টায় আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে বিদেশিদের কাছে পরিচিতি লাভ করেছে।

তিনি দোহার-নবাবগঞ্জ উপজেলাবাসীকে বলেন, নতুন সরকার গঠনের পর এবার একনেকে ঢাকা জেলার রাস্তার উন্নয়নের জন্য ১ হাজার কোটি টাকা অনুমোদন হয়েছে তার মধ্যে দোহার-নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। আগামীতে দোহার নবাবগঞ্জে কোনো কাঁচা রাস্তা থাকবে না। এ বিষয়ে এলজিইডি কর্মকর্তা ও উপজেলা কর্মকর্তা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানদের সঙ্গে আমি উন্নয়নের পরিকল্পনা নিয়ে বৈঠক করেছি। আশা করি অল্প সময়ের মধ্যে রাস্তাঘাটের ব্যাপক উন্নতি হবে এবং কোন রাস্তার কাজ বাকি থাকবে না।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত।

এসময়ে উপস্থিত ছিলেন- বেক্সিমকো গ্রুপের পরিচালক সায়ান এফ রহমান, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আনার কলি পুতুল, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য প্রমুখ।  

এর আগে এমপি উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাদের সঙ্গে উপজেলা সদর শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

অনুষ্ঠান শেষে এমপি চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।