ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাইক্রোবাস চাপায় সিসিক নারী কর্মকর্তা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
মাইক্রোবাস চাপায় সিসিক নারী কর্মকর্তা নিহত

সিলেট: মাইক্রোবাস চাপায় পপি রানী তালুকদার (২৯) নামে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নারী কর্মকর্তা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সিলেট-তামাবিল সড়কের খাদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পপি রানী তালুকদার (২৯) নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার বল্লবপুর গ্রামের পাবেল সরকারের স্ত্রী। তিনি স্বামী ও দুই শিশু সন্তানসহ সিলেট সদর উপজেলা পরিষদের ২নং কোয়ার্টারে বসবাস করতেন।

সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর বর্জ্য ব্যবস্থাপনা শাখার কর্মকর্তা পপি রানী তালুকদার দুর্ঘটনায় মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি বলেন, প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে অফিসের উদ্দেশে রওনা হন পপি রানী তালুকদার। খাদিম এলাকায় সিলেট-তামাবিল সড়কে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় জাফলংগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

এসএমপির শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ বাংলানিউজকে বলেন, একটি মাইক্রোবাসের চাপায় সিসিকের ওই নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। তবে মাইক্রোবাসটি সনাক্ত করা যায়নি। মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।